ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪

ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতাসহ দুজন কারাগারে

নাটোরের নলডাঙ্গা উপজেলায় ধর্ষণ মামলায় এক আওয়ামী লীগ নেতাসহ দুজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। শনিবার (৯ জানুয়ারি) সকালে তাদের কারাগারে পাঠানো হয়৷ এর আগে, শুক্রবার রাতে তাদের গ্রেফতার করে পুলিশ। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন।


গ্রেফতার ওই আওয়ামী লীগ নেতার নাম ইব্রাহিম দেওয়ান। তিনি নলডাঙ্গা উপজেলার পিঁপরুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ও পূর্ব বাঁশভাগ গ্রামের বাসিন্দা। গ্রেফতার অপর আরেক ব্যক্তির নাম বকুল, সে একই এলাকার বাসিন্দা।


মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) এসআই মোমিন ও ওসি নজরুল ইসলাম মৃধা জানান, শুক্রবার রাতে গ্রেফতারকৃত দুইজনসহ মোট তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন এক নারী। এরপরই দুইজনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।


মামলাটির অভিযোগের প্রেক্ষিতে আইও জানান, গতবছর ৩ অক্টোবর ভিজিএফ কার্ড আনতে ইব্রাহিমের বাড়িতে যান ওই নারী। পরে পাশের বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করে ইব্রাহিম। এসময় তার ইব্রাহিমের দুই সহযোগী ঘটনাটির ভিডিও ধারণ করে এবং ঘটনাটি প্রকাশ না করতে হুমকি দেয় তাকে। সম্প্রতি ওই ভিডিওটি বিভিন্নজনের কাছে শেয়ার করলে ঘটনাটি জানাজানি হয়৷


তবে ইব্রাহিমের ভাই পল্লী চিকিৎসক সামাদের দাবি, কিছুদিন আগে এলাকায় নারীঘটিত একটি বিষয়ে কিছু মানুষ ফাঁদে পড়ে। তাদের বাঁচাতে কাজ করছিল ইব্রাহিম। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটানো হতে পারে।

ads

Our Facebook Page